মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ১৯ নভেম্বর, ২০১৯

মুন্সীগঞ্জে বাল্কহেড ডুবি

নিখোঁজ একজনের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের মেঘনায় ডুবে যাওয়া বাল্কহেডের খোঁজ মিলেছে। এ ঘটনায় নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

জেলার গজারিয়া কোস্টগার্ডের স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট এম এম আসিফ জানান, গজারিয়া ঘাট থেকে প্রায় এক কিলোমিটার দূরে মাঝ নদীতে গতকাল সোমবার বাল্কহেডটির খোঁজ মেলে। পরে জাহাজের ভেতর থেকে মো. আসলাম নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেন তারা।

গত রোববার ভোরে এমভি কীর্তনখোলা-২ নামের একটি লঞ্চের ধাক্কায় এমভি নাদিয়া নামে একটি বাল্কহেড ডুবে যায়। এ সময় বাল্কহেডে ঘুমিয়ে থাকা তিন শ্রমিক নিখোঁজ হন। নিখোঁজ অন্য দুজন হলেন আবদুল মান্নান (৬০) ও ইমদাদ মিয়া (৪০)। নিহত ও নিখোঁজ সব শ্রমিকের বাড়ি বরগুনায়।

কোস্টগার্ড কর্মকর্তা আসিফ বলেন, নিখোঁজ অন্য দুজনের খোঁজ করছেন তারা। বাল্কহেডের ভেতরে আর কোনো লাশ আছে কিনা তা-ও সন্ধান করছেন ডুবুরিরা। বাল্কহেটি প্রায় ১০০ ফুট পানির নিচে রয়েছে জানিয়ে তিনি বলেন, গজারিয়া কোস্টগার্ড, নৌপুলিশ ও পাগলা ফায়ার সার্ভিসের ডুবুরি দল এ উদ্ধার অভিযানে অংশ নিচ্ছে। ডুবরিরা এখন বাল্কহেডের ভেতরে অনুসন্ধান চালাচ্ছেন। সূর্যাস্ত পর্যন্ত উদ্ধার কাজ চলবে। এর মধ্যে নিখোঁজদের সন্ধান না পাওয়া গেলে আজ মঙ্গলবার সকাল থেকে আবার উদ্ধার কাজ চলবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close