বাগেরহাট প্রতিনিধি

  ১৮ মার্চ, ২০১৯

মায়ের কোল থেকে শিশু চুরি ৭ দিন পর লাশ উদ্ধার

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি করে মুক্তিপণ দাবি করার সাত দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার কোল থেকে আড়াই মাসের শিশু আবদুল্লাহকে চুরি করে অপহরণকারীরা। ঘটনার মূলহোতা গুলিশাখালী গ্রামের হৃদয় চাপরাশীর (২০) স্বীকারোক্তি অনুযায়ী গতকাল রোববার দুপুরে মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের কাছারিবাড়ি এলাকার একটি মৎস্য খামারের টয়লেটের সেপটিক ট্যাংকের ভেতর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের সময় মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম এবং বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি মো. রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন। শিশুটির লাশ তার বাবা বিশারীঘাটা গ্রামের দলিল লেখক মো. সোহাগ হাওলাদার লাশ শনাক্ত করেন।

মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, গত রোববার (১০ মার্চ) রাত ৩টার দিকে মোরেলগঞ্জের বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সি ছেলে আবদুল্লাহকে জানালার গ্রিল খুলে ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি করে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। ওইদিনই শিশুর বাবা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় অজ্ঞাত অপহরণকারীদের নামে মামলা করেন। মোবাইল ফোনের সূত্র ধরে থানা পুলিশ, ডিবি পুলিশ ও পিবিআইয়ের কটি টিম উদ্ধার অভিযানে নামে। পরে অপহরণকারী চক্রের ছয়জনকে আটক ও অপহরণে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। গত শনিবার রাতে বাগেরহাট পিবিআইয়ের একটি দল ঢাকা থেকে ঘটনার মূলহোতা হৃদয় চাপরাশীকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল রোববার শিশু আবদুল্লাহর লাশ উদ্ধর করা হয়। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close