মাদারীপুর প্রতিনিধি

  ১০ আগস্ট, ২০১৮

শিক্ষার্থীদের আন্দোলনে অর্থ দিয়েছেন তারেক : নৌমন্ত্রী

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ঢাকায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় দেশে যে নৈরাজ্যের আন্দোলন সৃষ্টি হয়েছিল, তার সব অর্থ লন্ডনে বসে জোগান দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলা পরিষদ আয়োজিত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিএনপি বিগত দিনে সব আন্দোলনে ব্যর্থ হয়েছে দাবি করে শাজাহান খান বলেন, এবার ঢাকাতে গাড়ির নিচে পড়ে দুই কোমলমতি শিক্ষার্থী নিহতের ঘটনাকে কেন্দ্র করে যে পরিস্থিতি সৃষ্টি হলো, তখন দেখলাম এই আন্দোলনেও বিএনপি উসকানি দেওয়ার করার চেষ্টা করছে।

তিনি বলেন, বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই, এটি এখন একটি পরগাছা দলে পরিণত হয়েছে। তারা নিজেরা কোনো আন্দোলন করতে পারে না। দেশে কোনো একটি ঘটনা ঘটলেই সেটিকে উসকে দিতে চেষ্টা করে। এ সময় মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের মুক্তিযুদ্ধের চেতনায় মানুষ হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় মানুষ হয়ে ভবিষ্যতে দেশ পরিচালনা করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা না থাকলে এই বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না।

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, জেলা পরিষদের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সিদ্দিকুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল মান্নান লস্কর, সদস্য আমেনা খাতুন বেবী, ফারুক খান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close