যশোর প্রতিনিধি

  ২১ জুন, ২০১৮

ছিনতাইকারীর ছুরিতে নিরীক্ষণ কর্মকর্তা খুন

যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সামরিক বাহিনীর হিসাব বিভাগের নিরীক্ষণ কর্মকর্তা খুন হয়েছেন। নিহত চন্দন ঘোষ শহরের টিবি ক্লিনিক এলাকার ভবতোষ ঘোষের ছেলে। তিনি যশোর সেনানিবাসে কর্মরত ছিলেন। গতকাল বুধবার ভোরে যশোর শহরের রেলরোডে আদ-দ্বীন হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, সামরিক বাহিনী হিসাব বিভাগের নিরীক্ষণ কর্মকর্তা চন্দন ঘোষ ভোরে পরিবহনযোগে ঢাকা থেকে যশোরে আসেন। এরপর রিকশাযোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রেলরোডে আদ-দ্বীন হাসপাতালের সামনে পৌঁছলে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্ত শেষে চন্দনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আবুল বাশার মিয়া জানান, ঢাকা থেকে ফিরে বাড়ি যাওয়ার পথে চন্দন ঘোষ ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist