মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১০ জুন, ২০১৮

মনোহরগঞ্জে মোঃ তাজুল ইসলাম এমপি

শেখ হাসিনা আন্তর্জাতিক অঙ্গনে দেশের মর্যাদা বাড়িয়েছেন

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি দেশের উন্নয়নে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুক্তিযুদ্ধের চেতনার আলোকে গড়েছেন ডিজিটাল বাংলাদেশ। গত শুক্রবার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোঃ তাজুল ইসলাম এমপি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় রূপকল্প (২০২১ ও ২০৪১) বাস্তবায়নে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আন্তর্জাতিকভাবে দেশের মর্যাদা বেড়েছে। তিনি দেশকে আজ বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন।

তিনি আরো বলেন, ২০২১ সালের পর আমাদের দেশে আর বেকারত্ব থাকবে না। দেশেই অনেক কর্মক্ষেত্র সৃষ্টি হবে। আমাদের সন্তানদের আর মালয়েশিয়া-সিঙ্গাপুর যেতে হবে না। আর ২০৪১ সালে বাংলাদেশ হবে বিশ্বের একটি উন্নত রাষ্ট্র। আজকে যে শিশুটি জন্ম নিচ্ছে সে উন্নত রাষ্ট্রের মালিক হবে। মনোহরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ অডিটরিয়ামে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান মজুমদার, আবুল কালাম চেয়ারম্যান, শফিকুর রহমান তালুকদার, মো. সেলিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, মনির হোসেন হেলাল, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার, আবুল কালাম আজাদ, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানজিনা আক্তার, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ আবদুল মতিন, দফতর সম্পাদক শহিদ উল্লাহ, ধর্মবিষয়ক সম্পাদক মাস্টার শাহাদাত হোসেন, উপপ্রচার সম্পাদক শেখ বাবুল, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মো. মনির হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এস এম শেখ কামাল, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক কমান্ডার আবদুল আজিজ, শিক্ষাবিষয়ক সম্পাদক প্রফেসর আবদুর রশিদ, স্বাস্থ্য ও জনসংখ্যা-বিষয়ক সম্পাদক ডা. দিপংকর মজুমদার, শিল্প ও বাণিজ্য-বিষয়ক সম্পাদক লায়ন গাজী গোলাম সারোয়ার, যুববিষয়ক সম্পাদক আবুল বাশার বাঙালি, সাংস্কৃতিক সম্পাদক আমির হোসেন মন্টু, সদস্য মুক্তিযোদ্ধা ডা. মোক্তার হোসেন, ডা. তোফাজ্জল, সোলাইমান মিয়া, মুক্তিযোদ্ধা মহরম আলী, মাস্টার শাহজাহান, মোস্তফা কামাল মোহাম্মদ আলী, মনির হোসেন ভেন্ডার, হাজী নুরুল ইসলাম, প্রফেসর শাফায়েত উল্লাহ মজুমদার, চেয়ারম্যান আলমগীর হোসেন বিএসসি, আবদুল মন্নান, কামাল হোসেন, ইকবাল হোসেন, জিয়াউর রহমান শাহীন জিয়া, মহিন উদ্দিন চৌধুরী, আল আমিন ভূঁইয়া, আবদুল হান্নান হিরণ, মাস্টার রুহুল আমিন, সাইদুর রহমান দুলালসহ আরো অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist