বেনাপোল প্রতিনিধি

  ১৬ মে, ২০১৮

বেনাপোল বন্দর থেকে ১০টি তাজা বোমা উদ্ধার

নাশকতা সৃষ্টির লক্ষ্যে বেনাপোল স্থলবন্দরে মজুদ রাখা ১০টি শক্তিশালী তাজা বোমা উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। তবে কোনো সন্ত্রাসী আটক হয়নি। গতকাল মঙ্গলবার সকাল ৮টার সময় পোর্টে নিয়োজিত আনসার সদস্যদের সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশ স্থলবন্দরের ১১নং শেডের পেছনের একটি বাথরুম থেকে এ বোমা উদ্ধার করে।

বেনাপোল পোর্ট থানার এসআই এহসানুল হক বলেন, আনসার সদস্যদের খবরে ১১নং শেডের পেছনের একটি পরিত্যক্ত বাথরুমের তালা ভেঙে ১০টি শক্তিশালী তাজা বোমা উদ্ধার করা হয়। তিনি বলেন, বেনাপোল স্থলবন্দরের কর্তৃত্ব নিয়ে দীর্ঘদিন ধরে গোলযোগ চলছে। তারই ধারাবাহিকতায় হয়তো সন্ত্রাসীরা এ বোমা নাশকতা সৃষ্টির জন্য মজুদ করে রেখেছে। বোমাগুলো নিষ্ক্রিয় করার জন্য থানায় আনা হয়েছে। কে বারা কারা এ বোমা মজুদ করেছে, সে ব্যাপারে তদন্ত করে বের করা হবে বলে তিনি জানান।

বেনাপোল বন্দরে নিয়োজিত আনসারের প্লাটুন কমান্ডার মহিদুল ইসলাম বলেন, বোমা দেখে থানায় খবর দিলে পুলিশ এসে তালা ভেঙে দুটি ব্যাগ থেকে বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist