যশোর প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০১৮

যশোরে ‘৪ ডাকাতের’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

যশোরের সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে চার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, ডাকাত দলের অভ্যন্তরীণ বিরোধ ও বন্দুকযুদ্ধে এরা নিহত হয়েছেন। তবে নিহতদের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। গত শুক্রবার ভোররাতে যশোর-মাগুরা মহাসড়কের পাশে সদর উপজেলার নোঙরপুর মাজার এলাকা এবং ঝিকরগাছা উপজেলার চাপাতলা মাঠ থেকে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম ও লুট হওয়া পণ্য উদ্ধার করা হয়েছে। নিহতদের বয়স ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে। এদিন সন্ধ্যা পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মোখলেসুর রহমান জানান, গভীর রাতে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় দুই দল ডাকাতের গোলাগুলি হচ্ছেÑ এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। একইসঙ্গে ঘটনাস্থল থেকে দুটি ওয়ানশুটার গানদু দুই রাউন্ড গুলি, পাঁচটি কার্তুজ, পাঁচটি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেল, কানের দুল, সোনার চেইনসহ ডাকাতির সরঞ্জাম ও লুট হওয়া পণ্য উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে, ঝিকরগাছা থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার চাপাতলা মাঠ থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। তবে গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত নিহত ডাকাতদের নাম-পরিচয় শনাক্ত হয়নি বলে জানিয়েছেন ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম।

ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এসআই রফিকুল ইসলাম জানান, শুক্রবার গভীর রাতে গ্রামবাসীর মাধ্যমে তারা খবর পান উপজেলার চাপাতলা এলাকায় ডাকাতি হচ্ছে। এমন সংবাদ পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় চাপাতলা থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের কারণে দু’গ্রুপের গোলাগুলিতে এ হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। একইসাথে পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, গাছি দা, রাম দা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

এদিকে, হাসপাতাল সূত্র জানায়, শনিবার ভোর ৫টার দিকে পুলিশ নিহতদের লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। প্রথমে ঝিকরগাছা পুলিশ ২৮ বছর বয়সী দুই যুবকের মরদেহ হাসপতালে আনে। এদের মধ্যে একজনের পরনে কালো জিন্সের প্যান্ট ও সোয়েটার এবং অপরজনের পরনে গেঞ্জি ও থ্রি কোয়ার্টার প্যান্ট ছিল। দুইজনের মাথায় গুলির চিহ্ন রয়েছে।

এরপরই আনা হয় যশোর সদর উপজেলার নোঙরপুরে নিহত দুজনের লাশ। এই দুইজনের একজনের জিন্স ও হাফহাতা গেঞ্জি এবং অপরজনের পরনে ব্লেজার ও কালো প্যান্ট ছিল। এদের বুকে গুলির চিহ্ন রয়েছে। যশোর ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist