ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০১৮

বন্দুকযুদ্ধে অপহরণ মামলার আসামি নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সোলায়মান (২২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গত সোমবার মধ্য রাতে উপজেলার বাহাদুরপুর এলাকায় এ ঘটনা ঘটে। সোলায়মান ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার হেতালবুনিয়া গ্রামের আনসার আলীর ছেলে। তিনি এক শিশুকে অপহরণের পর হত্যা মামলার আসামি।

সরাইল-আশুগঞ্জ সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির ও আশুগঞ্জ থানার ওসি বদরুল আলম তালুকদারসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ওসি বদরুল আলম জানান, আশুগঞ্জের খড়িয়ালা গ্রামের শিশু রিফাতকে অপহরণের পর হত্যা মামলায় সোলায়মানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে, অপহরণের মূল হোতা মিজানকে ধরতে সোমবার রাত সাড়ে ৩টার দিকে বাহাদুরপুর এলাকার পরিত্যক্ত আঁখি ট্রেডিং অ্যান্ড বয়লারে অভিযানে যায় পুলিশ। এ সময় সোলায়মানের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে সহযোগীদের গুলিতে সোলায়মান গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। এর আগে অপহরণের ১০ দিন পর সোমবার সকালে আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের বাহার মিয়ার ছেলে রিফাতের (৫) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist