reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০২৪

ঘরের মাঠে চেলসিকে উড়িয়ে দিলো লিভারপুল

ছবি : সংগৃহীত

এমনিতেই পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল লিভারপুল। তবে, চেলসির মতো ক্লাবের বিপক্ষে কঠিন এক পরীক্ষায় অবতীর্ণ হওয়ার আগে শঙ্কা ছিল, এই ম্যাচে না আবার পয়েন্ট হারায়! কিন্তু ঘরের মাঠে চেলসিকে রীতিমতো ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে অলরেডরা।

চেলসির বিপক্ষে এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও নিরঙ্কুশ করলো লিভারপুল। ২২ ম্যাচে ৫১ পয়েন্ট লিভারপুলের। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে থাকলো ইয়ুর্গেন ক্লুপের শিষ্যরা। যদিও সিটি এক ম্যাচ কম খেলেছে।

২০ বছর বয়সী কনর ব্র্যাডলি তার নিজের প্রথম গোলটি করলেন এই ম্যাচে। শুধু তাই নয়, দুটি অ্যাসিস্টও ছিল তার। লিভারপুলের হয়ে বাকি দুই গোল করেন দিয়েগো জোতা, ডোমিনিক সবজলাই এবং লুইস দিয়াজ। চেলসির হয়ে একমাত্র গোলটি করেন ক্রিস্টোফার এনকোকু।

লিভারপুলের ফরোয়ার্ড ডারউইন নুনেজ প্রথমার্ধেই পেনাল্টি কিক মেরে দেন পোস্ট বারে। সে সঙ্গে একটি রেকর্ডও গড়ে ফেলেন তিনি। ২০০৩ সালে অপটা রেকর্ডস শুরু হওয়ার পর থেকে তিনিই একমাত্র ফুটবলার, যিনি এক মৌসুমে চারবার পেনাল্টি শট নিতে গিয়ে পোস্টের বারে লাগিয়ে গোল বঞ্চিত হন।

তবে নুনেজ পেনাল্টি শট মিস করলেও জয় পেতে সমস্যা হয়নি লিভারপুলের। ইয়ুর্গেন ক্লুপের দল একই সঙ্গে অ্যানফিল্ডে চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি।

বিবিসিকে ক্লুপ বলেন, আমি কখনোই দলের কাছ থেকে আউটস্ট্যান্ডিং পারফরম্যান্স আশা করি না, যতক্ষণ না ব্যক্তিগতভাবে কেউ ভালো পারফরম্যান্স না করে। এই ম্যাচের শুরুটা ছিল দারুণ। তবে, আমরা দুর্দান্ত খেলেছি। এটা ছিল সত্যিই সেরা একটি ম্যাচ।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেলসি,লিভারপুল,ফুটবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close