মেহেরপুর প্রতিনিধি

  ১০ মে, ২০২৪

মেহেরপুরে স্বামীর  হাতে স্ত্রী খুন

ছবি: প্রতীকি

মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে এলাহী বক্স তার স্ত্রী সালেহা খাতুনকে (৫২) কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার (১০ মে) সকালের দিকে এ হত্যার ঘটনা ঘটে। পুলিশ এলাহী বক্সকে গ্রেপ্তার করেছে। এলাহী বক্স গোভীপুর ভিটাপাড়ার বাসিন্দা।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মিজানুর রহমান জানান, ঘটনা শোনার পর আমরা লাশ উদ্ধার করি। এবং এলাহী বক্সকে আটক করি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়াা হবে বলেও জানান তিনি।

স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার সকালের দিকে সালেহা খাতুন ঘর থেকে বাইরে যাবেন বলে বের হয়। এ সময় তার স্বামী এলাহী বক্স ধারালো অস্ত্র (হাসুয়া) দিয়ে তাকে কোপাতে থাকে। সালেহা খাতুনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলেও তাকে শেষ রক্ষা করতে পারেননি। মুমূর্ষু অবস্থায় ছালেহা খাতুনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন। নিহত সালেহা খাতুন ৪ সন্তানের জননী।

খবর পেয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া, ওসি তদন্ত মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। গ্রামবাসী এলাহী বক্সকে আটক করে পুলিশের কাছে তুলে দেয়। এলাহী বক্স মানসিক রোগী ছিল বলে গ্রামবাসী জানান। সে দিনের অধিকাংশ সময় রাস্তাঘাটে যত্রতত্র ঘোরাফেরা করে। তবে কী কারণে তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করল সে বিষয়ে কেউ কিছু বলতে পারছে না।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেহেরপুর,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close