মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১০ মে, ২০২৪

মিরসরাইয়ে যাবজ্জীবনপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের মিরসরাইয়ে ধর্ষণ মামলার যাবজ্জীবনপ্রাপ্ত আসামি রমজান আলী বাপ্পীকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার (৯ মে) রাতে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন ওয়াসার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব বাপ্পীকে মিরসরাই থানায় হস্তান্তর করার পর শুক্রবার (১০ মে) দুপুরে তাকে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে বলে এ তথ্য জানান উপ-পরিদর্শক (এসআই) আবদুল কাদের।বাপ্পী উপজেলার কাটাছরা ইউনিয়নের বামনসুন্দর গ্রামের বাসিন্দা। গ্রেপ্তার এড়াতে বাপ্পী ৯ বছর চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে ছদ্মনামে আত্মগোপনে ছিলেন।

জানা গেছে, ২০১৪ সালের ২৩ জানুয়ারি বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ এবং প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়। মামলায় বিচার প্রক্রিয়া শেষে আদালত আসামির বিরুদ্ধে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ডসহ অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার বলেন, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক বাপ্পীকে মহানগরীর খুলশী থানাধীন ওয়াসার মোড় এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল কাদের এ বিষয়ে বলেন, বাপ্পীকে র‌্যাব হস্তান্তর করার পর শুক্রবার দুপুরে চট্টগ্রাম আদালতে পাঠনো হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,মিরসরাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close