বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১০ মে, ২০২৪

সিরাজগঞ্জের বেলকুচি

ভোটকেন্দ্রে টাকাসহ গ্রেপ্তার সেই চেয়ারম্যান জামিনে মুক্ত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা পরিষদ নির্বাচন চলকালীন ভোটকেন্দ্রের পাশে ভোটারদের টাকা দেওয়ার সময় ৯৪ হাজার টাকাসহ আটক হওয়া ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া জামিনে মুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ মে) বিকেলের দিকে ওই ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত হলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকার। এ সময় জেলা পরিষদ সদস্য ও আমিনুল ইসলাম আলামিনসহ এমপি সমর্থিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতা জানান, ভোটকেন্দ্রে টাকাসহ ধরা পড়া চেয়ারম্যানকে এমপির ব্যক্তিগত সহকারী ফুল দিয়ে বরণ করে নিয়ে প্রমাণ করলেন ওই চেয়ারম্যান এমপির সমর্থক। তিনি যে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করছিলেন সে প্রার্থী আমিনুল ইসলাম সরকার এমপি সমর্থিত প্রার্থী। এদিকে এমপি সমর্থিত প্রার্থীর পক্ষে না থাকায় পদ হারানোর শঙ্কায় রয়েছেন একাধিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতারা।

এসব বিষয়ে জানতে এমপি আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকারকে মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি কল কেটে দেন।

অপরদিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়ার ফোন বন্ধ পাওয়া যায়। এমপি আব্দুল মমিন মণ্ডলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তার কোন সাড়া মেলেনি।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ভোটকেন্দ্রে টাকাসহ ধরা পড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচনকালীন দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) আব্দুর রব বাদী হয়ে মামলা করেন।

এর আগে, বুধবার (৮ মে) দুপুর ১২টার দিকে ভোটগ্রহণের সময় বেলকুচি উপজেলার তামাই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দোয়াত কলম প্রতীকের পক্ষে টাকা দিয়ে ভোট কেনার সময় চেয়ারম্যান জহুরুল ইসলাম মণ্ডলকে ৯৪ হাজার টাকাসহ হাতেনাতে আটক করে পুলিশ।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,বেলকুচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close