reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০২১

চেলসিকে হার উপহার ম্যানচেস্টার সিটির

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে প্রথম হার উপহার দিল ম্যানচেস্টার সিটি। শনিবার (২৫ সেপ্টেম্বর) চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজ থেকে ১-০ গোলে জয় নিয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সিটির কোচ হিসেবে এটি স্প্যানিশ কোচ পেপ গার্দিওলার ২২১তম জয়। এটি আবার নতুন ক্লাব রেকর্ড। এর আগে এই ক্লাবের সবচেয়ে দীর্ঘ সময়ের কোচ লেস ম্যাকডোয়াল ২২০ ম্যাচে জয়ের স্বাদ পেয়েছিলেন।

চলতি মৌসুমে চেলসি ও ম্যানসিটি দুই দলই দুর্দান্ত ফর্মে আছে। স্বাভাবিকভাবেই জমজমাট লড়াইয়ের প্রতীক্ষায় ছিলেন ফুটবলপ্রেমীরা। কিন্তু আশ্চর্যজনকভাবে সিটিজেনদের বিপক্ষে রক্ষণাত্মক ভূমিকায় হাজির হয় ব্লুজরা। অন্যদিকে পেপ গার্দিওলার দল যেন আক্রমণের পসরা সাজিয়ে বসে।  

পুরো ম্যাচে ১৫টি শট নেয় ম্যানসিটি, যার মধ্যে ৫টি আবার গোলমুখে। বিপরীতে চেলসি শট নেয় মাত্র ৫টি, যার একটিও গোলমুখে ছিল না। দুই দলের খেলার পার্থক্য এতেই পরিষ্কার। তবে সিটি জয় ছিনিয়ে নেয় জেসুসের করা একমাত্র গোলে।  

৫৩তম মিনিটের জর্জিনহোর হালকা পাস থেকে বল নিয়ে ৩০ গজ দূর থেকে তা প্রতিপক্ষের বক্সে পাঠিয়ে দেন হুয়াও কানসেলো। সেখান থেকে বল পেয়ে বাঁকানো শটে চেলসি গোলরক্ষক এদুয়ার্দো মেন্দিকে বোকা বানান ব্রাজিলিয়ান স্ট্রাইকার জেসুস।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেলসি,ম্যানচেস্টার সিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close