reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২৪

বাজারে আসছে এলজির স্বচ্ছ কাচের মতো টিভি

ফাইল ছবি

নতুন টিভি লঞ্চ করেছে এলজি। যা দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। যদিও কোম্পানি প্রতি বছর সিইএস-এ টিভি লঞ্চ করে, তবে এবার তার এই টিভিতে বিশেষ কিছু আছে। এবার কোম্পানিটি একটি ওয়্যারসেল ট্রান্সপারেন্ট টিভি বাজারে এনেছে। অর্থাৎ এলজি সিগনেচার ওএলইডি টি লঞ্চ করেছে।

এই এলজি ইউনিটে একটি কনট্রাস্ট স্ক্রিন দেওয়া হয়েছে, যা একটি বাক্সে রোল আপ করা হয়েছে। শুধু একটি বোতাম দিয়ে এটি ভেতরে বা বাইরে করে নিতে পারবেন। এই ওএলইডি টিভিতে কোম্পানি সর্বশেষ আলফা ১১ এআই প্রসেসরের ব্যবহার করেছে, যা পূর্ববর্তী প্রজন্মের তুলনায় ৪ গুণ ভালো পারফরম্যান্স দেবে বলেই দাবি কোম্পানির।

কোম্পানির দাবি, এই ওএলইডি টি মডেলটি কোম্পানির জিরো কানেক্ট বক্সে বাজারে এসেছে, যা গত বছর এম৩ ওএলইডি এর সঙ্গে চালু করা হয়েছিল। এই বক্সটির সাহায্যে আপনি এই তারবিহীনভাবে টিভিতে ভিডিও এবং অডিও পাঠাতে পারবেন।

এই বক্সে আপনার সব স্ট্রিমিং ডিভাইস এবং গেম কনসোল কানেক্ট করতে পারবেন এবং সেগুলো টিভিতে দেখতে পারেন। ওএলইডি টি মডেলে নিচের দিকে স্পিকার দেওয়া আছে। টিভিতে ব্যাকলাইট পাওয়া যায়। কোম্পানির দাবি, এই টিভি অনেক অপশনে বাজারে আসবে। সবচেয়ে অবাক ব্যপার হলো যখন টিভিটি বন্ধ অবস্থায় থাকে, তখন এই টিভিটিতে দেখতে মাছের অ্যাকুয়ারিয়ামের মতো লাগে। টিভির পেছনে কি আছে তা স্পষ্ট দেখতে পাবেন এপার থেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টিভি,এলজি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close