reporterঅনলাইন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর, ২০১৭

অনুষ্ঠানও আলদা : একজন জানেন না অরেকজনের খবর

ছেলের জন্মদিনেও দেখা হচ্ছে না শাকিব-অপুর!

ঢাকায় চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি ঢালিউডের কিং হিসেবে পরিচিত শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিনে তারা দুজন আলাদা আলাদা অনুষ্ঠান করছেন। অথচ একজন জানেন না আরেক জনের অনুষ্ঠানের খবর। জানা যায়, আগামীকাল ২৭ সেপ্টেম্বর তাদের একমাত্র ছেলের প্রথম জন্মদিন। ছেলের এই জন্মদিন উপলক্ষে একদিকে বাবা শাকিব খানের আগামীকাল দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। অন্যদিকে মা অপু বিশ্বাস আগামীকাল বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন। কিন্তু এই অনুষ্ঠানের কোনো খবর যেমন শাকিব খান জানেন না তেমনই শাকিব খানের অনুষ্ঠানের খবরও জানেনা অপু।

প্রসঙ্গত চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে গোপনে বিয়ে করেছেন। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। কিন্তু এই সবকিছুই গোপন ছিল। এরপর গত ১০ এপ্রিল বিকেলে ছেলেকে সঙ্গে নিয়ে টিভির একটি লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস প্রকাশ করেন, শাকিব খান তার স্বামী, তাদের বিয়ে হয়েছে। আর তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। তখন থেকেই শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। এই ঘটনার জেরে তাদের মধ্যে বেশ দূরত্ব তৈরি হয়েছে।

শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ছেলের জন্মদিনের অনুষ্ঠান আয়োজনের ব্যাপারে শাকিবের সঙ্গে কোনো আলোচনা করেননি অপু বিশ্বাস। কিংবা তার কাছ থেকে কোনো অনুমতিও নেননি। আমন্ত্রণপত্রেও শাকিব খানের উপস্থিতির কথা বলা হয়নি। এই আমন্ত্রণপত্র শাকিব খানের বন্ধু, আত্মীয়, পরিচিতজন আর চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিদের বাসায় এবং অফিসের ঠিকানায় পাঠানো হয়েছে। আর এই আমন্ত্রণপত্র দেখে তাদের অনেকেই অবাক হয়েছেন। তারা শাকিবের সঙ্গে যোগাযোগ করে এ কথা জানিয়েছেন।

জানা গেছে, গুলশানের এক রেস্তোরাঁয় অপু বিশ্বাস ছেলে আব্রামের জন্মদিন উপলক্ষে যে কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন, তাতে অংশ নিচ্ছেন না শাকিব খান। তবে আগামীকাল দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন তিনি। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। এই আয়োজনে শাকিব খান নিজেও উপস্থিত থাকবেন। আরও জানা গেছে, আগামীকাল ছেলে আব্রামকে আলাদা করে কোনো উপহার দিচ্ছেন না শাকিব খান। তবে এই উপহার দেবেন পরে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব-অপু,ছেলের জন্মদিন,দেখা হচ্ছে না,অনুষ্ঠানও আলদা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist