reporterঅনলাইন ডেস্ক
  ০৩ এপ্রিল, ২০২৪

যে কারণে রাখিকে বিয়ে করেছিলেন আদিল

২০২৩ সালের মে মাসে চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। বিয়ের পর নিজের নাম রাখি থেকে ফাতিমা রাখেন বিতর্কিত এই অভিনেত্রী।

সেই খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই আসে বিবাহবিচ্ছেদের ঘোষণা। সম্পর্কের টানাপোড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাদের দাম্পত্যকলহ।

রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জেল খেটে বেরিয়ে নতুন জীবন শুরু করেছেন আদিল।

চলতি মাসে ‘বিগ বস্ ১২’- এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন আদিল। তবু রাখি-আদিল বিবাদ মেটার নাম গন্ধ নেই। যদিও আদিল জানান অভিনেতা হতে চেয়েছিলেন, ভেবেছিলেন রাখির নাম ভাঙিয়ে ‘বিগ বস্’-এর ঘরে যাবেন। তা হলে কি সেই কারণে বিয়ে করেন বলিউডের ‘ড্রামা কুইন’কে!

দিন কয়েক আগেই রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার সাবেক স্বামী আদিল। আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হতে পারে— এই আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন টেলি তারকা।

‘বিগ বস্’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিও ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল। যদিও রাখি বারবার দাবি করেছেন প্রচারের আলোয় আসতেই নাকি এই বিয়ে।

এবার রাখির কথায় আংশিক সম্মতি দিয়ে আদিল বলেন, ‘হ্যাঁ আমি অভিনেতা হতে চেয়েছিলাম। ‘বিগ বস্’ এ যাব সেটাও ভেবেছিলাম। কিন্তু তার জন্য রাখিকে বিয়ে করার প্রয়োজন নেই। আসলে প্রচার দরকার ছিল রাখির। সেই কারণে ও বিয়েটা করে। আসলে ও সারাক্ষণ প্রচারে থাকতেই ভালোবাসে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close