reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২৪

দাম্পত্য বাজি রেখেও 'বিগ বস'-এর মুকুট পরা হলো না অঙ্কিতার

সংসার-দাম্পত্য বাজি রেখেও ‘বিগ বস’-এর বিজয়ীর মুকুট পরতে পারলেন না অঙ্কিতা লোখান্ডে। স্বামী ভিকি জৈনের সঙ্গে ঝগড়া। কথায় কথায় প্রয়াত প্রাক্তন সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে নিয়ে এসে সমবেদনা পাওয়ার আকুল চেষ্টা! কোনও কিছুই জেতাতে পারল না অঙ্কিতাকে। শোয়ের শেষপাতে চোখে জল নিয়ে বেরতে হল ‘বিগ বস’-এর ঘর থেকে। স্বামী-শাশুড়ি নয়, এই দুঃসময়ে পাশে পেলেন একমাত্র নিজের মাকে।

‘বিগ বস’-এর ঘরে ভিকি-অঙ্কিতার কর্মকাণ্ড নিয়ে এমনিতেই নিন্দা-সমালোচনার শেষ ছিল না। স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে চড় মারার অভিযোগ উঠেছিল ভিকি জৈনের বিরুদ্ধে। তারপর থেকেই মন কষাকষি শুরু হয়। পরিস্থিতি এমন মোড় নেয় যে তাদের মায়েরাও একে-অপরকে দোষারোপ করা শুরু করেন। অঙ্কিতাকে তার শাশুড়ি বাঁকা কথায় বলায় সালমান খানও ছেড়ে কথা বলেননি। এক কথায় গত তিন মাস ভিকি-অঙ্কিতার দাম্পত্য যেন ‘বিগ বস’-এর ঘরে ‘সার্কাসে’ পরিণত হয়েছিল। যার কারণে অনবরত সংবাদের শিরোনামে থেকেছেন অভিনেত্রী।

অনেকে ভেবেছিলেন দাম্পত্য কলহ, বিতর্ক, সাবেক প্রেমিকের স্মৃতিচারণ, পরকীয়ার ইঙ্গিত দিয়েই হয়ত ‘বিগ বস’-এর ঘরে বাজিমাত করবেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু লাভ তো হলোই না। ফার্স্ট রানার আপের খেতাব নিয়েই সন্তুষ্ট থাকতে হলো তাকে। এর জন্য গ্র্যান্ড ফিনালে পর্বে সবার সামনে শাশুড়ির কাছে কথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। ভিকি জৈনের মা অঙ্কিতাকে বলেন, ‘পরিবারের মানসম্মান ডোবালে তুমি।’

সবমিলিয়ে দুঃখ চেপে রাখতে পারেনি অঙ্কিতা। ‘বিগ বস’-এর ঘর থেকে বের হয়েই কেঁদে ফেলেন। পাপারাজ্জিরা তাকে ফটো তোলার জন্য অনুরোধ করলেও চোখে পানি নিয়েই তাদের এড়িয়ে গেছেন।

রবিবার রাতে ‘বিগ বস ১৭’র বিজয়ীর মুকুট উঠে স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকির মাথায়। সেইসঙ্গে ৫০ লাখ টাকা আর নতুন হুন্দাই ক্রেটা গাড়ি নিয়ে বাড়ি ফেরেন তিনি। মান্নাড়া চোপড়া, অভিষেক কুমারদের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে তাদের হয়ত লাভ হলো কিন্তু বড় পর্দায় জায়গা করে নেওয়া অঙ্কিতার কিছুটা হলেও কটু কথা শুনতে হয়েছে নেটিজেনদের কাছে। তাদের একাংশের মন্তব্য, স্বামী ভিকি আর নিজের সম্মানহানি করে রিয়ালিটি শোতে দাম্পত্য কলহ করে কী লাভ হলো। বিতর্কের মাধ্যমে শিরোনামে উঠলেও জিততে তো পারলেন না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close