reporterঅনলাইন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর, ২০২১

জন্মদিনে অর্চনা পূরণ সিংহ

সন্তানের বয়স ২৫ হলে আপনার বয়স কি ১৬ হবে!

প্রাণ খুলে হাসতে ভালোবাসেন তিনি। কথা বলার সময়ও কোনও আগল রাখেন না। অর্চনা পূরণ সিংহকে এ ভাবেই চেনেন সিংহভাগ দর্শক। রবিবার ৫৯-এ পা দিলেন তিনি। 

তার আরেকটি বৈশিষ্ট্য হলো, কখনই বয়স লুকানোর ফন্দি আঁটেন না এই ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ‘মিস ব্র্যাগাঞ্জা। এক প্রশ্নের জবাবে বলেই ফেললেন, সন্তানদের বয়স ২৫ বছর হলে আপনার বয়স কি ১৬ হবে?

জন্মদিনের আগে খানিক মজা করেই অর্চনা বলেছেন, অনেকেই বয়স লুকোতে নিজের জন্মদিনের কথা গোপন রাখেন। কেউ কেউ আবার নিজের আসল বয়সটাই বলতে চান না। বয়স নিয়ে কখনওই রাখঢাক ছিল না অর্চনার। 

তিনি জানিয়েছেন, একসময় কোনো কাজের জন্য তার বয়স জানতে চাওয়া হলে, তিনি সত্যি কথা বলতেন। কিন্তু অর্চনার সহকারী নাকি তাকে বয়স কমিয়ে বলার উপদেশ দিতেন। এরপরেই খানিক হেসে তিনি বলেন, কিছু মানুষ তিন বছরে একবার নিজের জন্মদিন পালন করেন।

তবে নেটমাধ্যমের রমরমার যুগে তারকাদের সম্পর্কে যেকোনো তথ্য খুব সহজেই পাওয়া যায়। অর্চনা মনে করেন, এখন বয়স লুকিয়ে রাখা তাই আরো কঠিন হয়ে দাঁড়িয়েছে। তার কথায়, আপনার যদি বড় সন্তান থাকে, মানুষ সেটা দেখবে। সন্তানদের বয়স ২৫ বছর হলে আপনার বয়স কি ১৬ হবে? সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অর্চনা পূরণ সিংহ,বয়স,জন্মদিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close