গাজীপুর প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০১৯

গাজীপুরে অপহৃত পল্লীবিদ্যুৎ কর্মকর্তা উদ্ধার, গ্রেফতার ৫

গাজীপুর সিটি করপোরেশনের শিববাড়ী থেকে অপহৃত পল্লীবিদ্যুত কর্মকর্তা হারুন-অর-রশিদকে (৩৯) একই এলাকার নলজানী এলাকা থেকৈ উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণের সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফারকৃতরা হলো, সাতক্ষীরার দেবহাটা এলাকার আজহার রহমানের ছেলে শাহিন আলম (৩০), শেরপুরের শ্রীবর্দী থানার বেলুয়া এলাকার বেলাল মিয়ার ছেলে সোহেল (২৫), টাঙ্গাইলের মির্জাপুর এলাকার রবি চন্দ্র দাসের ছেলে সঞ্জয় কুমার দাস (১৯), সোহেলের স্ত্রী সাহিদা বেগম (২৫), ময়মনসিংহের ধোবাউড়া ঘুষগাঁও এলাকার সাইফুল ইসলামের মেয়ে সাবিনা আক্তার বর্ষা (১৬)।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদে পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা জানতে পারে নলজানী এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেওয়ার জন্য অবস্থান করছে। পরে নলজানী এলাকার একটি ভাড়া ঘরে অভিযান চালিয়ে অপহৃত পল্লীবিদ্যুৎ কর্মকতা মো. হারুন অর-রশিদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার এবং ওই ৫ অপহরণকারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে একটি ডিজিটাল ভিডিও ক্যামেরা, ৬টি মোবাইল ফোন, ১০০ টাকা মুল্যের ৩টি লিখিত স্ট্যাম্প উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, ভিকটিমকে গত ২৩ অক্টোবর বিকেল সাড়ে ৫টার দিকে শিববাড়ী এলাকা হইতে ৭-৮ জন অজ্ঞাতনামা ব্যক্তি জোরপূর্বক অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ব্যাপারে তার পরিবারের লোকজন জিএমপি সদর থানায় সাধারণ ডাইরি করেন এবং র‌্যাবের সহযোগিতা কামনা করেন।

র‌্যাব জানায়, অপহরণকারীরা ভিকটিমকে অজ্ঞাতস্থানে আটক রেখে ব্যাপক মারধর করে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে রেখে ৫ লাখ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,অপহরণকারী,র‌্যাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close