reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০১৯

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়েছেন। এ ঘটনায় বিজিবির ৩ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে বিজিবি।

শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফনদীর জালিয়াপাড়া পয়েন্টে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৭০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরী অস্ত্র ও ধারালো কিরিস উদ্ধার করা হয়।

নিহতরা হলো, মিয়ানমারের আকিয়াব জেলার মংডু উপজেলার নাককুড়া থানার বুড়া সিকদারপাড়া এলাকার মৃত মোস্তাক আহমদের ছেলে (১৮) ও দিল আহমদের ছেলে দুস্ত মোহাম্মদ (১৮)।

টেকনাফস্থ ২নং বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফ উপজেলার নাফনদীর মোহনা দিয়ে একটি ইয়াবার চালান আসছে এমন সংবাদে অভিযানে যায় বিজিবি। এ সময় পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এসব মাদকসহ ২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় ৭০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরী অস্ত্র ও ধারাল কিরিস উদ্ধার করা হয়।

এদিকে স্থানীয় রোহিঙ্গাদের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। টেকনাফ থানা পুলিশের মাধ্যমে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বিজিবি বাদী হয়ে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেকনাফ,বন্দুকযুদ্ধ,রোহিঙ্গা নিহত,মাদক পাচারকারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close