গাজীপুর প্রতিনিধি

  ১৯ ডিসেম্বর, ২০১৮

গাজীপুরে কুপিয়ে বড় ভাইকে খুন

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইকে কুপিয়ে খুন করেছে ছোট ভাই। এ ঘটনায় আহত হয়েছে বড় ভাইয়ের স্ত্রীসহ আরো দুজন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের জাথালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় জড়িত ছোট ভাইসহ দুজনকে আটক করেছে।

নিহত মো. মোস্তফা (৫৫) জাথালিয়া গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। আহতরা হলেন নিহতের স্ত্রী জরিনা বেগম (৪০) ও ভাই মো. আব্বাস (৫০)। গুরুতর অবস্থায় তাদের মির্জাপুর হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃতরা হলো নিহতের ছোট ভাই মোতালেব (৪৫) ও তার বন্ধু রফিক (৪০)। রফিক প্রতিবেশী ইদ্রিস আলীর ছেলে।

কালিয়াকৈর থানার ফুলবাড়িয়া ফাঁড়ির ইনচার্জ এসআই মিনহাজ জানান, মোস্তফাসহ তার চার ভাই ও এক চাচা তাদের বাড়িতে থাকা একটি টিউবওয়েল পানি ব্যবহৃর করেন। ওই টিউবওয়েলটি সমস্য দেখা দিলে তা মেরামত করা নিয়ে বেলা ১১টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি ও মারামারি হয়। এক পর্যায়ে ছোটভাই মোতালেব ঘর থেকে চাপাতি ও চাকু এনে মোস্তফাকে উপর্যুপুরি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া নিহতের স্ত্রী ও স্থানীয় মো. আব্বাসকে আহতাবস্থায় মিজাপুর হাসপাতালে পাঠানো হয়।

তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত ছোট ভাই মোতালেব ও তার বন্ধু রফিককে আটক করে থানায় নিয়ে যায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন,গাজীপুর,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close