নাঙ্গলকোট প্রতিনিধি (কুমিল্লা)

  ০২ জুলাই, ২০১৮

নাঙ্গলকোটে পিত্রালয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

আটক-১

কুমিল্লার নাঙ্গলকোটে পিতার বাড়িতে বেড়াতে এসে এক সন্তানের জননী গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। শনিবার রাতে মক্রবপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নূরুল হক লিটন (২৪) নামের এক নরপিচাশকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই নারীর মা ও বাড়ির লোকজন দাওয়াতে অংশগ্রহণ করতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। এ সুযোগে ঘটনার দিন সন্ধ্যায় প্রবাসীর স্ত্রীর পিতার ঘরে ঢুকে ওই গ্রামের তিন যুবক পালাক্রমে তাকে ধর্ষণ করে। এ সময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। তবে ভিকটিম ওই নরপুশুদের চিনে ফেলতে সক্ষম হয়। এঘটনায় নির্যাতিতা বাদি হয়ে ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম জানান, ধর্ষিতা নিজে এবং তার মাসহ থানায় হাজির হয়ে অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। অপর ধর্ষকদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলাটি তদন্তানাধীন রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,গণধর্ষণ,নাঙ্গলকোট,কুমিল্লা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist