reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মার্চ, ২০১৮

আসামি ধরতে গিয়ে হামলার শিকার এএসআই সিএমএইচে

গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে হামলায় গুরুতর আহত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিকাশ চন্দ দেকে (৪০) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। এর আগে মৌলভীবাজার জেলার সদর মডেল থানার এই এএসআইকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়। শনিবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের নায়ারণপাশা গ্রামে আসামী ধরতে গেলে তিনি এই হামলার শিকার হন। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক দেবপদ রায় বলেন, এএসআই বিকাশের বুকের ডান পাশে ধারালো অস্ত্রের গভীর আঘাত পাওয়া গেছে। আমরা তার অপারেশন করতে সক্ষম না হওয়ায় ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে পাঠিয়েছি।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, ভোররাতে এএসআই বিকাশকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে।

মৌলিভীবাজারের এসপি মোহাম্মদ শাহ জালাল বলেন, একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরতে গেলে বিকাশের বুকে কুপিয়ে আহত করা হয়। তাকে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হয়। পরে সিএমএইচ নেওয়া হয়েছে। মৌলভীবাজার মডেল থানার বিকাশ চন্দ দেকে আসামি জালাল মিয়া (৪০) নিজেই কুপিয়ে জখম করে। জালাল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিএমএইচ,এএসআই,হামলার শিকার,আসামি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist