সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০১৭

সিরাজদিখানে স্বর্ণশিল্পীদের মানববন্ধন, ধর্মঘট

ডাকাতির ঘটনায় পুলিশের নীরব ভূমিকার প্রতিবাদ

এক সপ্তাহেও মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার তালতলা বাজারে স্বর্ণে দোকানে ডাকাতি ঘটনার কিনার করতে না পারার প্রতিবাদ ও নিরাপত্তার দাবিতে মানববন্ধন করেছে তালতলা বাজার স্বর্ণশিল্পী এসোসিয়েশন। পুলিশ প্রশাসন কার্যকরী ব্যবস্থা গ্রহণ, মালামাল উদ্ধার ও সব আসামী গ্রেফতার করতে না পারায় গতকাল বুধবার বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত তালতলা বাজার মন্দির রোডে মানববন্ধন হয়েছে। এছাড়া এদিন সকাল থেকে ৭২টি জুয়েলারী ও স্বর্ণালয়ের দোকান বন্ধ রেখে ৩ দিনব্যাপী ধর্মঘট শুরু করেছে।

স্বর্ণশিল্পালয়ের মালিক শুভ পোদ্দার, নন্দলাল সূত্রধর, শ্রীকৃষ্ণ গোস্বামী, রঞ্জিত জানান, গত ১৬ নভেম্বর গভীর রাতে তালতলা বাজারে সুদর্শন দত্তের দোকানে ডাকাতি হয়। আড়াই কোটি টাকার স্বর্ণালঙ্কার লুট করে নেয় ডাকাতরা। ৭ দিনেও পুলিশ প্রশাসনের কাছ থেকে কোন ফলাফল পাওয়া যায়নি। বর্তমান আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। ৪০ বছরে এমন কোন ঘটনা এ বাজারে ঘটেনি। প্রশাসন আমাদের নিরাপত্তা ও ডাকাতির মালামাল উদ্ধারে ব্যাবস্থা গ্রহণ না করা পর্যন্ত আমরা ধর্মঘট চালিয়ে যাব। আজ (বুধবার) মানববন্ধন করেছি, আজ থেকে ৩ দিন ব্যাপী ধর্মঘট চলছে। ব্যবস্থা না নিলে আমরা দোকান পাট খুলব না, লাগাতার ধর্মঘট চলবে।

সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছিল রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হযেছে। তদন্ত চলছে। মানববন্ধন ও ধর্মঘট করলে যদি সোনা উদ্ধার হত তাহলে দেশে ডাকাতি হলে সবাই এ কাজ করত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist