কক্সবাজার প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৭

নারী মেম্বারকে যৌন নির্যাতনের অভিযোগে পুরুষ মেম্বার গ্রেফতার

কক্সবাজারে নারী মেম্বারকে যৌন নির্যাতনের অভিযোগে পুরুষ মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের নারী মেম্বার জয়নাব বেগমের দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার রফিক আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরির্দশক আনিসুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি সাদা পোষাকধারী দল রফিক মেম্বারকে কোটবাজার ষ্টেশন থেকে আটক করে। আটকের পর তাকে তার ব্যক্তিগত মোটরসাইকেলসহ থানায় নিয়ে আসা হয়েছে। থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, গত ১৯জুন উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের একটি কক্ষে জয়নাব বেগম একা বসে কাজ করে, এই অবস্থায় রফিক মেম্বার এই কক্ষে ঢুকে অনৈতিক প্রস্তাব দেয়। এতে নারী মেম্বার রাজি না হওয়ায় দরজা বন্ধ করে যৌন নির্যাতনের চেষ্টা করে রফিক মেম্বার। এর আগেও একাধিকবার একইভাবে যৌন হয়রানীমূলক আচরণ করে। ফলে মহিলা মেম্বার জয়নাব নিরুপায় হয়ে রফিক মেম্বারে বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগ এনে উখিয়া থানায় মামলা দায়ের করে। এছাড়াও পরিষদের একাধিক মহিলা মেম্বারদের সঙ্গে অনৈতিক কাজের প্রস্তাব দেওয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

উখিয়া থানা অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের রফিক মেম্বারকে গ্রেফতারের সত্যতা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় ওয়ারেন্ট রয়েছে। গত ২৩ জুন সকাল ১০টার দিকে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist