সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০১৭

ব্যবসায়ীকে অপহরণ ও নির্যাতন ইউপি সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী এলাকা বিল্লাল হোসেন নামে এক ব্যবসায়ীকে অপহরণ ও রাতভর নির্যাতন করার অভিযোগে ইউপি সদস্য মোশারফ হোসেন ও তার সহযোগীকে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার পুলিশ উপজেলার ভবনাথপুর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ওই ব্যবসায়ীকে উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বারদী ইউনিয়নের আফাজউদ্দিনের ছেলে ব্যবসায়ী বিল্লাল হোসেনকে গত সোমবার রাতে ফুলদী এলাকা থেকে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মোশারফ হোসেন ও তার সহযোগী ৮/১০ জন মিলে দুটি সিএনজি যোগে ব্যবসায়ীকে জোড় পূর্বক তুলে নিয়ে আসে। পরে তাকে পায়ে শিকল দিয়ে বেঁধে রাতভর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। পরে খবর পেয়ে গতকাল মঙ্গলবার সোনারগাঁ থানার এএসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল ইউপি সদস্য মোশারফ হোসেনের অফিসে অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ী বিল্লাল হোসেনকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ইউপি সদস্য মোশারফ হোসেনকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে অপহৃত ব্যবসায়ী বিল্লাল হোসেন জানান, ব্যবসায়ীক লেনদেনের কারনে মোশারফ হোসেন আমাকে জোরপূর্বক তুলে এনে তার বাড়ীতে শিকল দিয়ে বেধে রাতভর মধ্যযুগীয় কায়দা নির্যাতন করেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য মোশারফ জানান, বিল্লাল হোসেনের কাছ থেকে টাকা পাওনা থাকায় তাকে ধরে এনে তার কাছ থেকে আদায় করার চেষ্টা করেছি।

এলাকাবাসীরা জানান, মোশারফ এলাকায় একটি বাহিনী গড়ে তোলে আর এ বাহিনী নিরীহ মানুষের জমি দখল, মাদক ব্যবসা সহ নানা অনিয়ম করে যাচ্ছেন। পুরো এলাকাবাসী তার কাছে জিম্মি হয়ে পড়েছেন। কেউ তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পায় না। কেউ মুখ খোলার চেষ্টা করলে তাকে পুলিশ দিয়ে হয়রানী করে মিথ্যা মামলার ভয় দেখিয়ে হুমকি দিয়ে থাকে।

সোনারগাঁ থানার এএসআই আবুল কালাম আজাদ জানান, গতকাল মঙ্গলবার থানা পুলিশের একটি টিম মোশারফ হোসেনের অফিসে অভিযান চালিয়ে শিকল বাঁধা অবস্থায় ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। এঘটনায় অভিযুক্ত মোশারফ মেম্বার ও তার সহযোগী ইমান আলীকে আটক করা হয়। এছাড়াও মোশারফ হোসেনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একাধিক মামলা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist