রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০২০

রামগড়ে বাড়ির সামনে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

খাগড়াছড়ির রামগড় উপজেলায় ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে কর্মস্থল থেকে রামগড়ের কালাডেবার বৈরাগী টিলা ফেরার পথে বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে হামলা করে।

নিহত ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে এবং রাজনৈতিক জীবনে রামগড় সরকারি ডিগ্রি কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত ছাত্রদল নেতা ফারুক ঔষধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়ো ফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন। শনিবার রাত ১০টায় কর্মস্থল থেকে ফেরা সময় তার বাড়ির সামনে দুর্বৃত্তরা আকষ্মিকভাবে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম ফেলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে রামগড় হাসপাতালে নেয়। পরে, তার শারীরিক অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্মরত ডাক্তার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তিনি মারা যান।

রামগড় থানার ওসি মোহাম্মদ শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে, মামলা প্রক্রিয়া চলছে বলে জানান।

এদিকে, ফারুকের নিহতের ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া এ নৃশংস হত্যাকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিছেন। খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দফতর সম্পাদক বাপ্পি দাশ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিহতের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close