চট্টগ্রাম ব্যুরো

  ০৩ জুন, ২০২০

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে এএসআইয়ের মৃত্যু

করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসায় কাজে ফেরার এক দিনের মধ্যেই মৃত্যুর কাছে হেরে গেলেন এক পুলিশ কর্মকর্তা। গত রোববার করোনার ধকল কাটিয়ে কাজে ফিরেন সিএমপির সদরঘাট থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জিএম কাইয়ুম (৪৫)। কিন্তু গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে অসুস্থ অনুভব করলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে হাসপাতালে নেওয়া হয়। ভর্তির কয়েক ঘন্টার মধ্যেই দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত এএসআই জিএম কাইয়ুম ফেনীর পরশুরাম এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিক জানান, গত সপ্তাহে এ পুলিশ সদস্যের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ আসে। যার জন্য গত রোববারা তিনি রিলিজ হয়ে কর্মক্ষেত্র সদরঘাট থানায় ফিরে যান। মৃত্যুবরণকারী পুলিশ সদস্য মৃত্যু আগে করোনাভাইরাস পজিটিভ ছিলেন কিনা তা নিশ্চিত হবার জন্য মৃত্যুর পর তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এই দিকে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য অ্যাড. কবির চৌধুরী (৮৬) মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে জেনারেল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিও ছিলেন। জেনারেল হাসপাতালের করোনাভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে করিম উল্লাহ (৫৩) নামের এক ব্যক্তি গতকাল মঙ্গলবার সকাল ৬ টার দিকে মারা যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close