লালমনিরহাট প্রতিনিধি

  ০৭ ডিসেম্বর, ২০১৯

‘শেখ হাসিনার বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না’

রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না। প্রতিটি গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হবে।

গত বৃহস্পতিবার বিকালে লালমনিরহাটে ভূমিহীন পরিবারের জন্য নির্মাণাধীন দুর্যোগ সহনীয় বসত বাড়ি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। তিনি জেলার কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে ওই সব নির্মাণাধীন বসত বাড়ি পরিদর্শন করেন। এ সময় সুবিধাভোগিদের সঙ্গে তিনি খেলামেলা কথা বলেন ও কাজের গুণগত মান ভালো হওয়ায় স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ জানান।

নির্মাণাধীন দুর্যোগ সহনীয় বসত বাড়ি পরিদর্শন শেষে রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম বলেন, প্রতিটি গৃহহীন পরিবারকে পুনর্বাসন করার লক্ষ্যে প্রথম পর্যায়ে জেলায় ২৭৫টি বসত বাড়ি নির্মাণের বরাদ্দ এসেছে। যার কাজ এখনো চলছে। পরে আরো নতুন ৩৩০টি ঘর নির্মাণের জন্য বরাদ্দ এসেছে। ২ লাখ ৫৮ হাজার ৫৩১ টাকা ব্যয়ে বারান্দাসহ দুই রুমবিশিষ্ট একটি ঘর, করিডোর, রান্নাঘর, টয়লেট নির্মাণ করা হচ্ছে।

এ সময় কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহম্মেদ, ইউএনও রবিউল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আলম, ওসি আরজু সাজ্জাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close