পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০১৯

পাথরঘাটায় সাংবাদিকের ওপর হামলা

অভিযুক্ত দুজন কারাগারে

বরগুনার পাথরঘাটা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মানবজমিন পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি জাকির হোসেন খানের উপর অতর্কিত হামলার ঘটনায় ২ জনকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রোববার আসামিরা পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মামলার ২ ও ৩নং আসামি যথাক্রমে রিয়াজ ও সোনা মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। এ সময় অপর ৭ আসামিকে জামিন দেওয়া হয়। এর আগে গত ২৪ এপ্রিল ভূক্তভোগী সাংবাদিকের বড় ভাই হায়দার খান বাদি হয়ে ৯জনকে আসামি করে পাথরঘাটা থানায় একটি মামলা ধায়ের করেন।

ঘটনার বিবরনে জানাযায়, গত ২৩ এপ্রিল, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে জাকির খানের বড় ভাই হায়দার আলী খানের কবলাকৃত জমি দখলের উদ্দেশ্যে সিমানার পিলার উত্তোলন করছিলো তার চাচাতো ভাই আবদুল কাদের খান ও তার সহোযোগীরা। এ সময় হায়দার খান বাধা দিলে তার উপর অতর্কিত হামলা চালায়।

হামলার ঘটনা সাংবাদিক জাকির খান মুঠোফোনে ভিডিও ধারন করতে থাকেন। এ সময় ভিডিও ধারন দেখে ফেললে কাদের খান সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। পরে কাদের ও তার সহযোগীরা এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে সাংবাদিককে জখম করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close