চট্টগ্রাম ব্যুরো

  ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

নাসিরাবাদে ভূমিমন্ত্রী : চট্টগ্রামে মানবিক কাজ করে

যাচ্ছে অনেক সংগঠন

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি বলেছেন, চট্টগ্রামে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন ব্যক্তি ও সংগঠন মানবিক কাজ করে যাচ্ছে। কিন্তু তাদের কাজগুলো জনসন্মুখে আসার সুযোগ ছিল না। পূর্বকোণ তাদের এক ছাতার নিচে এনে মিলনমেলা করেছে। তারা এর মধ্য দিয়ে অনুপ্রাণিত হবেন। দর্শনার্থীরা তাদের দেখে মানবিক কাজে উদ্বুদ্ধ হবেন। ব্যতিক্রমধর্মী এই ধরনের মেলা দেশে প্রথম উল্লেখ করে আয়োজনের জন্য তিনি পূর্বকোণ পরিবারকে ধন্যবাদ জানান।

গতকাল শুক্রবার নাসিরাবাদ বালক উচ্চবিদ্যালয় মাঠে দৈনিক পূর্বকোণ আয়োজিত ‘পরিবর্তনের কারিগর’-এ অংশগ্রহণকারী মানবিক মেলা’১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পরে মন্ত্রী মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখে অংশগ্রহণকারীদের সঙ্গে কথা বলেন।

দৈনিক পূর্বকোণ এর পরিচালনা সম্পাদক, প্রকাশক ও পূর্বকোণ গ্রুপের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. ম রমিজউদ্দিন চৌধুরী। অংশগ্রহণকারীদের পক্ষে বক্তব্য দেন কর আপিল ট্রাইব্যুনালের কমিশনার বাদল সৈয়দ। বিকালে প্রেরণাদায়ক বক্তব্য দেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটর উপাচার্য ড. সরোজ কান্তি সিংহ হাজারী এবং আইআইইউসিসি’র উপাচার্য ড. কে এম গোলাম মহিউদ্দিন। উপস্থিত ছিলেন পূর্বকোণের পরিচালক জাসির চৌধুরী, শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম, দৈনিক পূর্বকোণের চিফ রিপোর্টার নওশের আলী খান, সিনিয়র সাব এডিটর মোরশেদ আলমসহ গণ্যমান্য ব্যক্তির্রা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেবুন নাহার শারমিন ও মাসুম বিল্লাহ আরিফ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close