গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

  ১৯ নভেম্বর, ২০১৮

নাটোর-৪

১৯ প্রার্থীর মনোনয়ন যুদ্ধ আ.লীগে বাবা-মেয়ে

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ভোট যুদ্ধে নামার আগেই মনোনয়ন যুদ্ধে নেমেছেন ১৯ প্রার্থী। আওয়ামীলীগের বাবা-মেয়েসহ ৯ জন, বিএনপির ৭, জাতীয় পার্টির ২ ও জাসদের ১ জনসহ মোট ১৯জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহকারী দলীয় দৌড়ঝাপ ও লবিং শুরু করেছেন।

দলীয় সূত্র ও অনুসন্ধানে জানা গেছে, আওয়ামীলীগ থেকে মনোনয় সংগ্রহ করেছেন বর্তমান এমপি জেলা আ.লীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুস, তার মেয়ে কেন্দ্রীয় যুব-মহিলালীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, গুরুদাসপুর উপজেলার সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ মোলা, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও দলের কেন্দ্রিয় উপ-কমিটির সহসভাপতি আহম্মদ আলী মোলা, জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাড. আরিফুর রহমান সরকার, আ.লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সিরাজুল ইসলাম, গুরুদাসপুর পৌর সভাপতি জাহিদুল ইসলাম সরকার, বড়াইগ্রাম উপজেলা যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু।

এদিকে বিএনপির মনোনয়ন কিনেছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা সম্পাদক আমিনুল হক, গুরুদাসপুর উপজেলা সভাপতি ও চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক এমপি মোজাম্মেল হক, বড়াইগ্রাম উপজেলা সভাপতি অ্যাড. আব্দুল কাদের, কেন্দ্রীয় ধর্মবিয়ক সহসম্পাদক অ্যাড. জন গমেজ এবং নোমানুর রশিদ। এছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি আবুল কাশেম সরকার, জেলা সম্পাদক আলাউদ্দিন মৃধা। এদিক জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম রণি পারভেজ আলম মনোনয়ন সংগ্রহ করেছেন বলে দলীয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close