প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ অক্টোবর, ২০১৮

তরুণীসহ তিন স্থানে ৩ জনের লাশ উদ্ধার

ঝিনাইদহে অজ্ঞাত পরিচয় তরুণীর, নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুকুর থেকে যুবকের ভাসমান লাশ এবং বগুড়ার সান্তাহারে পুকুর থেকে এক সুইপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলা থেকে অজ্ঞাত পরিচয় এক তরুণীর (১৮) হাত বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার নৃসিংহপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, সদর উপজেলার খড়িখালী নৃসিংহপুর গ্রামের গন্ডবিল মাঠে ধান ক্ষেতে পানির ড্রেনের মধ্যে অজ্ঞাত এক তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানিয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) : নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে বাহার উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের শওকত মিয়ার পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বাহার উদ্দিন ওই বাড়ীর মৃত হাবিব উল্যাহ ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শওকত মিয়ার নতুন বাড়ীর পুকুরে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

ওসি মো. আসাদুজ্জামান জানান, নিহত বাহার উদ্দিনের মানসিক সমস্যা ছিল বলে জানিয়েছে তার পরিবার। সে মাদকাসক্ত ছিল বলেও তারপরিবার নিশ্চিত করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘির সান্তাহারে একটি পুকুর থেকে মিঠুন বাঁশফোর (৩৮) নামের এক সুইপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। সে সান্তাহার সুইপার কলোনীর রতন বাঁশফোরের জামাতা ও দিনাজপুর সদর উপজেলার বালুবাড়ী এলাকার বাসিন্দা বলে জানা যায়।

পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার সকালে মিঠুন বাঁশফোর তার শশুরবাড়ী সান্তাহার সুইপার কলোনী থেকে নিজ বাড়ী যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। এরপর গতকাল বৃহস্পতিবার সকালে স্টেশনের পাশে রেলওয়ের গেট এলাকার একটি পুকুরের তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির পরিবারের দাবী মিঠুন একজন মৃগি রোগী ছিল। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close