কুমিল্লা প্রতিনিধি

  ০৯ অক্টোবর, ২০১৮

কুমিল্লা বিসিকে ডাকাতি

দারোয়ানকে জিম্মি করে পৌনে দুই কোটি টাকা লুট

কুমিল্লা মহানগরীর রানীরবাজার সংলগ্ন বিসিক শিল্পনগরী এলাকায় রেনেটা নামের একটি ঔষধের ডিপো থেকে অস্ত্রের মুখে ডাকাতির ঘটনা ঘটেছে। গত শনিবার গভীর রাতে ১০-১২ জনের একটি দুর্বৃত্ত দল ভল্ট ভেঙ্গে ১ কোটি ৭২ লাখ টাকা লুটে নেয়। এসময় দায়িত্বরত দারোয়ানকে মুখে স্কচটেপ লাগিয়ে দিয়েছিল। এলাকাসীর একাধিক সুত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, কুমিল্লা নগরীর বিসিক শিল্প এলাকার এক নং রোডে মুক্তাঙ্গণ নামের বাড়িতে রয়েছে রেনেটা নামের ঔষধ কোম্পানীর কুমিল্লা ডিপো অফিসটি। গত শনিবার রাত সাড়ে ১২ টা থেকে একটার মাঝে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে কর্তব্যরত দারোয়ানদের জীম্মি করে। পরে দ্বিতীয় তলায় থাকা ভল্ট এর তালা ভেঙ্গে টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই ডিপোর কর্মকর্তা-কর্মচারীরা ঘটনাস্থলে ছুটে আসেন।

এদিকে গতকাল রোববার বিকেলে কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম পিপিএম,ডিবি ও পিবিআই এর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। ঢাকা থেকে রেনেটা কোম্পানীর পদস্থ কর্মকর্তারাও কুমিল্লায় এসেছেন।

জানতে চাইলে কুমিল্লা ডিপো ম্যানেজার নাছির উদ্দিন টাকা লুটের কথা স্বীকার করে বলেন, এখন লুণ্ঠিত টাকার পুরোপুরি হিসাব পাওয়া যায়নি।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া জানান, এ ঘটনায় রবিবার একটি ডাকাতি মামলা হয়েছে, আসামী আটকের বিষয়ে যানতে চাইলে তিনি বলেন এখনো কোন কাউকে আটক করা হয়নি, তবে আমাদের কাজ চলছে। পুলিশের একাধিক টিম ঘটনার তদন্ত করছে। এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কর্তব্যরত ৪ দারোয়ানকে একটি কক্ষে জিজ্ঞাসাবাদ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close