হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ০৮ জুলাই, ২০১৮

হাজীগঞ্জে ইউপি সদস্য ও সমবায় কর্তা গ্রেফতার

চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক ধর্ষণের অভিযোগে এক বড়কুল পশ্চিম ইউপি সদস্য ও এক সমবায় কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তাদের আটক করা হয়। গত এপ্রিল মাসে ঘটা এই ধর্ষণের ঘটনায় মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতদের মধ্যে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সফিকুর রহমান ওরফে সফিক মেম্বার (৫০)কে আটক করে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আবদুল মান্নানসহ সঙ্গীয় ফোর্স।

তিনি ওই ইউনিয়নের মৃত আবদুল খালেকের ছেলে। এ ছাড়া অপর এক ধর্ষণের অভিযোগে একই রাতে উপজেলা রাজারগাঁও পশ্চিম ইউনিয়নের সমবায় কর্মকর্তা মো. আলী হোসেন পাটওয়ারীকে (৪৩) আটক করে থানার এসআই মো. জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স। তিনি ইউনিয়নের মৃত সামছুল হক পাটওয়ারীর ছেলে। থানা সূত্রে জানা যায়, বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যানের কাছে একটি অভিযোগের ঘটনায় গত ১৩ এপ্রিল সকালে ইউপি সদস্য সফিকুর রহমান সালিশি বৈঠকের কথা বলে অভিযোগের বাদী তার বাড়িতে খবর দিয়ে এনে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই নারী ইউপি সদস্যকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। অপর দিকে গত শুক্রবার বিকেলে রাজারগাঁও পশ্চিম ইউনিয়নের স্থানীয় রাজারগাঁও বাজারে নবজাগরণ ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের কার্যালয়ে ঋণের কিস্তি টাকা পরিশোধ করতে গেলে ওই সমবায়ের কর্মকর্তা আলী হোসেন তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই নারী আলী হোসেনকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে পৃথক ঘটনায় ইউপি সদস্যসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist