reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২০

আইইবিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশে (আইইবি) আলোচনা সভা, দোয়া ও মিলাদ মহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে আইইবি সদর দফতর, ঢাকা কেন্দ্র এবং ইআরসির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর আগে সকালে ধানমন্ডি ৩২ নাম্বারে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আইইবি’র নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আইইবি’র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ভাইস-প্রেসিডেন্ট এস এম মনজুরুল হক মঞ্জু, বর্তমান সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, নবনির্বাচিত প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুল হুদা, নবনির্বাচিত সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন (শীবলু), ঢাকা কেন্দ্রের নবনির্বাচিত সম্মানী সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার, আইইবি’র সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক প্রকৌশলী শামীম জেট বসুনিয়া, প্রকৌশলী কবির আহম্মেদ ভূইয়া প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বেঁচে থাকবেন দেশের মানুষের অনন্তরে। এই পৃথিবীর ভূখন্ডে বাংলাদেশ যত দিন বেঁচে থাকবে তত দিন জাতির পিতা মানুষের অন্তরে বেঁচে থাকবেন। বঙ্গবন্ধু এই দেশকে স্বাধীন করে দিয়েছেন। দেশ গঠন করে দিয়ে যেতে পারেনি। এই দেশ গঠন করার কাজ করছেন তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইইবি,বঙ্গবন্ধু,দোয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close