reporterঅনলাইন ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

কী ছিলো পলাশের ফেসবুকে শেষ স্ট্যাটাস

বাংলাদেশ বিমানের 'ময়ূরপঙ্খী' উড়োজাহাজ ছিনতাই চেষ্টার ঘটনায় কমান্ডো অভিযানে নিহত অস্ত্রধারী পলাশ আহমেদের একটি ফেসবুক অ্যাকাউন্টের খোঁজ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ফেসবুকে মাহিবি জাহান নামের ওই ব্যক্তিই বিমান ছিনতাই ঘটনায় নিহত অস্ত্রধারী মো. পলাশ আহমেদ।

মাহিবি জাহান নামের ওই ফেসবুক অ্যাকাউন্ট থেকে রোববার দুপুর একটা তিন মিনিটে সর্বশেষ স্ট্যাটাস দেওয়া হয়েছে। সর্বশেষ স্ট্যাটাসে তিনি লিখেছেন 'ঘৃণা নিশ্বাঃসে প্রশ্বাসে'। তার ফেসবুকের 'অ্যাবাউট' অপশনে দেওয়া আছে, তিনি ব্রিটিশ এয়ারওয়েজে আইটি বিজনেস অ্যানালিস্ট হিসেবে কর্মরত। শিক্ষাগত যোগ্যতা হিসেবে উল্লেখ রয়েছে তিনি ঢাকা বিশ্ববিদ্যিালয়ে লোক প্রশাসন বিভাগে পড়াশোনা করেছেন।

তবে তার বাবা পিয়ার জাহান সাংবাদিকদের বলছেন, পলাশ তাহেরপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে ২০১২ সালে দাখিল পরীক্ষা দিয়ে পাস করে। দাখিল পাস করে সে সোনাগাঁও ডিগ্রি কলেজে ভর্তি হয়। তারপর আর পড়াশুনা করেনি।

সোনারগাঁও সদর উপজেলা থেকে আট কিলোমিটার দূরে পিরিজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে পলাশের বাড়ি।

ফেসবুক প্রোফাইলে নায়িকা শিমলার সঙ্গে ঘনিষ্ঠ বেশ কিছু ছবি রয়েছে। গত ২৫ জানুয়ারি শিমলার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু স্টিল ছবি দিয়ে তৈরি ভিডিও পোস্ট করে লিখেছেন ' জাস্ট সি ইউ সুন'। এর আগের গত বছরের ১২ অক্টোবর লন্ডন ভ্রমণের চেকইন দিয়ে স্ট্যাটাসে লিখেছেন, 'God bye Bangladesh..sorry for some person. Telling Everything letter.when i'll reach my distance. Back soon forgive me...!!!'

ধারণা করা হচ্ছে, একটা মিথ্যা পরিচয়ের আড়ালে নিজের আসল পরিচয় লুকিয়ে রেখেছিলেন পলাশ।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পলাশ,ফেসবুকে শেষ স্ট্যাটাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close