reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জুলাই, ২০১৯

ঢাকা ও টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ৩

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত হয়েছেন। সোমবার ভোরে মেরিনড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, বিদেশি অস্ত্র ও মাদক পরিবহনে একটি গাড়ি জব্দ করা হয়। নিহতরা হলো, আব্দুর রহমান (৪২) ও ওমর ফারুখ (৩১)।

র‍্যাব জানায়, নিহত ব্যক্তিরা শীর্ষ ইয়াবা কারবারি ছিলেন। ঘটনাস্থল থেকে ৩০০ বোতল ফেনসিডেল, ১টি বিদেশি পিস্তল, ৪ হাজার পিস ইয়াবা, ৪ রাউন্ড গুলি এবং একটি প্রাইভেটকার আটক করা হয়। এ ঘটনায় র‍্যাবের নায়েক আবদুর রহমান, সৈনিক লিটন ও নুরুল ইসলাম আহত হয়েছেন।

অভিযান পরিচালনাকারী দলের প্রধান র‍্যাব- ২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মহিউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চত করেছেন। এরইমধ্যে ময়নাতদন্তের জন্য লাশ দুটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার ভোরে রাজধানীর হাজারীবাগের শিকদার মেডিকেলের পাশে বন্দুকযুদ্ধে সুমন (২২) নামে এক অস্ত্র ব্যবসায়ী নিহত হয়েছেন। তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ র‍্যাব সদস্য আহত হয়েছেন।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) কাউছার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয় সুমন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,টেকনাফ,র‌্যাব,মাদক কারবারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close