মৌলভীবাজার প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

কুলাউড়ায় পাল্টাপাল্টি অভিযোগ

দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা 

আহত চেয়ারম্যান প্রার্থী রাজু কালোয়ার। ছবি: প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর একে অপরের বিরুদ্ধে হামলা পালটা হামলার অভিযোগ উঠেছে। এ নিয়ে গতকাল শনিবার মধ্যরাতে হঠাৎ নির্বাচনী পরিবেশ উত্তপ্ত হয়ে উঠেছে। এখন পুরো উপজেলায় উত্তেজনা ছড়িয়ে পড়ছে। বিশেষ করে চা শ্রমিক প্রতিনিধি রাজ কালোয়ার চশমা প্রতীক এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মউনুল ইসলাম সবুজের টিউবওয়েল প্রতীকের সমর্থকেরা মুখোমুখি।

স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ এবং চা শ্রমিক নেতা রাজ কুমার কালোয়ার রাজুসহ মোট ৫ জন প্রার্থী। দুদিন আগে ব্রাহ্মণবাজার এলাকায় এই দুই প্রার্থীর কর্মীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। তাৎক্ষণিক পুলিশের উপস্থিতিতে বিষয়টি আপোষ মীমাংসা হয়। ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ কুমার কালোয়ার সমর্থকেরা অভিযোগ করেন, শনিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার রাঙ্গিছড়া বাজারে রাজু কালোয়ারের গাড়ি আটক করে তার ওপর হামলা করা হয়েছে। এ নিয়ে প্রার্থী রাজু কালোয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে ও স্থানীয় গণমাধ্যমের লাইভে এসে এসব অভিযোগ করেন। এই লাইভের ঘণ্টা খানিক পর কুলাউড়া-রবিরবাজার সড়কের পীরের বাজারে মইনুল ইসলাম সবুজের ওপর হামলা করা হয়েছে বলে তিনিও গণমাধ্যমের লাইভে এসে অভিযোগ করেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের সমর্থকেরা অভিযান করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু কালোয়ারের লোকজন ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের গাড়ি আটক করে তার ওপর হামাল চালিয়ে তাকে আহত করেছে। তিনি এতে অজ্ঞান হয়ে পড়ে গেলে অ্যাম্বুলেন্স এনে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ অবশ্য দাবি করেছেন নির্বাচনের পরিবেশ নষ্ট করার কোনো সুযোগ নেই। এসব ঘটনা শুনেছি। কিন্তু এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কুলাউড়া,হামলা,পাল্টাপাল্টি,অভিযোগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close