reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০২৪

কেন বিয়ে করেননি প্রভাস, ভক্তদের জানালেন নিজেই

ফাইল ছবি

তারকাদের ব্যক্তিগত জীবন দিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। তাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ আর সন্তান ঘিরে চলতে থাকে নানান গুঞ্জন। সম্প্রতি গুঞ্জন উঠেছিল দক্ষিণী সুপারস্টার প্রভাসের বিয়ের। তবে সে গুঞ্জনে মুখ খুলেছেন অভিনেতা। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন বলছে অভিনেতা নিজেই জানিয়েছেন চল্লিশ বসন্ত পার করেও তিনি এখনো সিঙ্গেল আছেন। বিয়ে না করার কারণও জানিয়েছেন তিনি।

‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজি মুক্তির পর পেরিয়ে গেছে প্রায় ৭ বছর। তবে এখনও বিয়ে করেননি প্রভাস। মাঝে মধ্যে তার বিয়ে নিয়ে নানান কথা বাতাসে ভেসে বেড়ায়। এবার ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার প্রচার অনুষ্ঠানে গিয়ে প্রভাস জানান, এখনই বিয়ে করছেন না তিনি। বিয়ে না করার হিসেবে প্রভাস বলেন, আমি খুব শিগগির বিয়ে করছি না। কারণ আমি আমার নারী ভক্তদের হৃদয় ভাঙতে চাই না। তাই বিয়ে নিয়ে ভাবছি না এখন একেবারেই।

অভিনেতা তার আসন্ন সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ নিয়েও কথা বলেন। তিনি বলেন, নির্মাতা নাগ অশ্বিনকে উদ্দেশ্য করে প্রভাস বলেন, নাগ অশ্বিন আমাকে এসব মজার কাজ করতে প্ররোচনা দিচ্ছে। আমি ভেবেছিলাম আমি এখানে আসবো আর আমার ডার্লিং ফ্যানদের সামনা সামনাসামনি হবো, কিন্তু অশ্বিন অন্য কিছুই প্ল্যান করে রেখেছে। আমি সিনেমাটি নিয়ে ভীষণ উত্তেজিত।

‘কল্কি ২৮৯৮ এডি’ বিগ বাজেটের সিনেমা। ভারতীয় সংবাদ মাধ্যম বলছে সিনেমাটি নির্মাণ ব্যয় হয়েছে ৬০০ কোটি রুপি। সিনেমাটি রচনা করেছেন ও পরিচালনা করেছেন নাগ অশ্বিন। প্রযোজনা করেছে বৈজাতান্তী মুভিজ। এ সিনেমার মূল চরিত্রে আছেন প্রভাস এবং তার সঙ্গে প্রথমবার দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও আছেন এই সিনেমায়। আরও অভিনয় করেছেন কমল হাসান, দিশা পাটানি, রাজেন্দ্র প্রসাদ এবং পশুপতির মতো বিখ্যাত তারকারা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিনেতা,বলিউড,প্রভাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close