reporterঅনলাইন ডেস্ক
  ২৬ এপ্রিল, ২০২৪

দৈনিক উত্তরপূর্বের কম্পিউটার অপারেটর অমিত খুন

সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অফিস থেকে বাসায় ফেরার সময় তিনি খুন হয়ছেন বলে সন্দেহ করা হচ্ছে।

বৃহস্পতিবার গভীর রাতে নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠে তার মরদেহ পড়েছিল। খবর পেয়ে এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশ মরদেহ উদ্ধারে যায়।

রাত ২টা ২১ মিনিটের দিকে মরদেহ ঘটনাস্থলে থাকা এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দেবাংশু কুমার দে এ তথ্য নিশ্চিত করে বলেন, তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল রাখা ছিল।

নিহত অমিত দাস শিবু গৌর চাঁদ দাসের ছেলে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জে। তিনি নগরের বাগবাড়ি নরসিং টিলা এলাকায় সপরিবারে বসবাস করতেন।

জানা গেছে, অমিত দাস শিবু রাতে উত্তরপূর্ব পত্রিকা অফিসে কাজ করে বাসায় ফিরছিলেন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে থানা পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে উপপুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপকমিশনার (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী ঘটনাস্থলে ছুটে যান।

স্থানীয় বাসিন্দারা জানান, অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে, তাকে কিছুদূর টেনে নিয়ে হত্যা করা হয়েছে। তার ব্যবহৃত জুতা কাছে পড়েছিল। যে কারণে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দৈনিক উত্তরপূর্ব,মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close