তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২৪

সাতক্ষীরার তালা 

ইউপি সদস্য ও মলম পার্টির সবুজ ছিনতাইকালে আটক

ছবি: প্রতিদিনের সংবাদ

যাত্রীবাহী বাস থেকে দেড় লাখ টাকা ছিনতাইকালে তালার খলিশখালী ইউনিয়নের দুই ওয়ার্ডের ইউপি সদস্য ও মলম পার্টির মূলহোতা সবুজ সরদারকে (৪১) আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন জনতা। শনিবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে খুলনা-পাইকগাছা সড়কে যাত্রীবাহী বাসে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী সাতক্ষীরার আশাশুণী উপজেলার প্রতাপনগরের রুহিয়ার বিলের (শ্রীপুর) মুজিবর সানার ছেলে ইস্রাফিল সানা (৩৪)। এ সময় তাকে অচেতন অবস্থায় যাত্রীরা উদ্ধার করে কপিলমুনি হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ইস্রাফিল চুকনগর থেকে মোটর সাইকেল কিনতে চাচাতো ভাই ও ভাতিজাকে নিয়ে চুকনগর যাওয়ার উদ্দেশ্যে পাইকগাছা জিরো পয়েন্ট থেকে যাত্রীবাহী বাসে ওঠেন। পথিমধ্যে যাত্রীবেশে পাশের সিটে বসা সবুজ সরদার তার নাকে-মুখে চেতনানাশক স্প্রে ও বিস্কুট খাইয়ে তাকে অজ্ঞান করে। এতে মূহুর্তেই অচেতন হয়ে পড়েন তিনি। এ সময় পাশের যাত্রীসহ বাসে থাকা তার স্বজনরা বিষয়টি প্রত্যক্ষ করে সবুজকে আটক ও ইস্রাফিলকে কপিলমুনি হাসপাতালে ভর্তি করে। পরে কপিলমুনি ক্যাম্প পুলিশ তার কাছ থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করে।

পাইকগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, আটক সবুজ সরদার তালা উপজেলার খলিশখালী ইউনিয়নের সদস্য। তার বিরুদ্ধে ইতিপূর্বেও অজ্ঞান করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার ৪টিসহ মোট ৫টি মামলা রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,তালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close