ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০২৪

ফটিকছড়িতে অটোরিকশা-টমটম সংঘর্ষে নিহত ১, শিশুসহ আহত ৩

ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রাম ফটিকছড়িতে সিএনজিচালিত অটোরিকশা ও টমটমের (স্থানীয় তিন চাকার যান) সংঘর্ষে একজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। উপজেলার ভূজপুর থানার রামগড় মহাসড়কের কাজিরহাট বাইন্যাপাড়া এলাকায় রবিবার (৭ এপ্রিল) দুপুরে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

এর চার দিন আগে হাটহাজারী-রামগড় আঞ্চলিক মহাসড়কে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই তরুণ নিহত হয়। রবিবার দুর্ঘটনায় নিহত শাকিল আহমেদের বাড়ি বরিশাল জেলায়। সে বাবুনগর মাদ্রাসায় কাফেয়া অধ্যয়নরত (অষ্টম শ্রেণি)। সর্বশেষ পাওয়া খবরে অনুযায়ি, তার মরদেহ নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এছাড়া আহত তিনজনের মধ্যে একজন শিশু, একজন নারী ও অপরজন পুরুষ।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদ সামনে রেখে হাটহাজারী-ফটিকছড়ি ও ফটিকছড়ি-রামগড় আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনা বেড়েছে। সম্প্রতি মাটি ব্যবসায়ীদের কেনা মাঠি পরিবহনের সময় ফটিকছড়ি-রামগড় সড়কে পড়ে পিচ্ছিল ও দুর্ঘটনা প্রবণ হয়ে উঠছে। সড়কে মাঠি ফেলা বন্ধে কার্যত প্রশাসনের পক্ষে থেকে তেমন কোনো উদ্যোগ দেখা যায়নি। এতে সড়কে সড়কে দুর্ঘটনা বাড়ছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,ফটিকছড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close