ঝিনাইদহ প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৪

কৃষক মশিউর হত্যাকাণ্ড

ঝিনাইদহে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি

ঝিনাইদহে কৃষক মশিউর রহমান মশি হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেন তার পরিবার ও এলাকাবাসী। ছবি: প্রতিদিনের সংবাদ

ঝিনাইদহে কৃষক মশিউর রহমান মশি হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। রবিবার (৩১ মার্চ) সকালে সদর উপজেলার দোকানঘর নামক স্থানে এ মানববন্ধনের আয়োজন করেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

এর আগে, শুক্রবার (২৯ মার্চ) বাড়ির নির্মাণাধীন বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় মশিউরের লাশ উদ্ধার করে পুলিশ।

মানববন্ধনে ব্যানার ফেস্টুন নিয়ে কৃষক মশিউরের পরিবারের সদস্যসহ প্রতিবেশী ও স্বজনরা অংশ নেয়। ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধনে স্থানীয় ইউপি সদস্য আবু হানিফ, প্রতিবেশী আব্দুল লতিফ, ওলিয়ার রহমানসহ অন্যান্যরা বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, মশিউরের স্ত্রী সুমী খাতুনের পরকীয়া প্রেম ছিল। বিষয়টি মশিউর জেনে ফেলায় তাকে বিদ্যুৎ শক দিয়ে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উদ্দীন জানান, কৃষক মশিউরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close