সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ২১ মার্চ, ২০২৪

সিংড়ায় শর্টসার্কিটের আগুনে পুড়ল আশ্রয়ণের ১০ ঘর, ক্ষতিগ্রস্ত ১০

সিংড়ার চামারী ইউনিয়নের চামারী আদর্শ গ্রামে বৃহস্পতিবার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ঘর। ছবি: প্রতিদিনের সংবাদ

নাটোরের সিংড়ায় অগ্নিকাণ্ডে আশ্রয়ণের ১০টি ঘর পুড়ে গেছে। এ সময় পাশের আরো ১০টি ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের চামারী আদর্শ গ্রামে এই অগ্নিকাণ্ড ঘটে। এক ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

সিংড়া ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার কামরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

চামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাবিবুর রহমান স্বপন মোল্লা বলেন, চামারী গ্রামের সরকারি আশ্রয়ণের একটি বাড়িতে দুপুরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ১০টি ঘর একেবারেই পুড়ে ছাই হয়ে গেছে। পাশে থাকা আরো ১০টি ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

স্টেশন ম্যানেজার কামরুজ্জামান বলেন, পৌনে ১টার দিকে আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে আমাদের সঙ্গে নাটোর ফায়ার স্টেশনের একটি ইউনিট যোগ দেয়।

অগ্নিকাণ্ডে ১০টি ঘর পুড়ে হয়েছে। ঘরগুলো খুব কাছাকাছি হওয়াতে আগুন দ্রুত ছড়িয়ে পড়েছে। কিছু গাছপালা, দুইটি গরু, নগদ চার লাখ টাকা ও ঘরের আসবাব সঙ্গে টিনও পুড়ে গেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় পাশে থাকা আরও ১০টি ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,সিংড়া,আগুন,ক্ষতি,ঘর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close