নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ০৯ মার্চ, ২০২৪

নবীনগরে ৫৭ বছর ধরে সংবাদপত্রের এজেন্ট লোকমান চৌধুরীর স্মরণ সভা

ছবি : প্রতিদিনের সংবাদ

এমন জীবন তুমি করিবে গঠন, মরণে হাসিবে তুমি কাঁদিবে ভুবন, এই স্লোগানে নবীনগর উপজেলা প্রেসক্লাব শুক্রবার শুক্রবার (৮ মার্চ) সকালে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পাবলিক লাইব্রেরির কার্যালয়ে উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খান জাহান আলী চৌধুরীর পিতা নবীনগরে ৫৭ বছর ধরে সংবাদপত্রের এজেন্ট ও পাঠক তৈরির অগ্রসৈনিক লোকমান হেকিম চৌধুরীর স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সঞ্জয় সাহার সভাপতিত্বে স্মৃতিচারণমূলক বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম, অফিসার ইনচার্জ (ওসি)মাহবুব আলম, অধ্যক্ষ রফিকুল ইসলাম, কমরেড মো. ইসহাক, স্কাউট সম্পাদক প্রধান শিক্ষক জাকির হোসেন, মেঠোপথ সভাপতি ডিউক কাউসার, সাপ্তাহিক নবীনগরের প্রকাশক আব্বাস উদ্দিন হেলাল, স্থানীয় এমপির প্রেস সচিব আমির হোসেন, তাজুল ইসলাম মনা, সাংবাদিক মিঠু সূত্রধরসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

বক্তারা বলেন, নবীনগর ১৯৬৬ সাল থেকে জীবন মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত মানুষের মাঝে সংবাদপত্র বিলিয়ে গেছেন লোকমান হেকিম চৌধুরী। বর্তমানে এমন মানুষ খুঁজে পাওয়া অসম্ভব। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল শেষে তাবারক বিতরণ করা হয়।

এ ছাড়া বৃহস্পতিবার সকালে নবীনগর মহিলা ডিগ্রি কলেজের অডিটোরিয়ামে সাপ্তাহিক নবীনগর উদ্যোগে মরহুম লোকমান হেকিম চৌধুরী স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্মরণ সভা,সংবাদপত্রের এজেন্ট,নবীনগর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close