আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ০৬ মার্চ, ২০২৪

সান্তাহারে ট্রেনে ফেলে যাওয়া ব্যাগে মিলল ১ কেজি হেরোইন

ছবি: সংগৃহীত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে একটি ট্রেনে পরিত্যক্ত অবস্থায় ১ কেজি হেরোইন জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। বুধবার (৬ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাহিনীটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার (৫ মার্চ) বিকেলের দিকে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা রুপসা এক্সপ্রেসের ‘ঙ’ নম্বর বগি থেকে পরিত্যক্ত অবস্থায় ১ কেজি ৮ গ্রাম হেরোইন উদ্ধার করে নওগাঁর ১৬ বিজিবি। রুপসা এক্সপ্রেস ট্রেনটি খুলনা থেকে চিলাহাটি যাচ্ছিল।

বিজিবি ১৬-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ সাদিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার স্টেশনে অভিযান চালানো হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি ব্যাগ ফেলে পালিয়ে যায় পাচারকারীরা। ব্যাগে ১ কেজি ৮ গ্রাম হেরোইন পাওয়া যায়। অভিযানের সময় সান্তাহার রেলওয়ে থানা, সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্য ও আদমদীঘি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন উপস্থিত ছিলেন।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, বিজিবি অভিযানের পর রাতে জব্দ করা হেরোইন থানায় হস্তান্তর করে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি সাধারণ ডাইয়েরি (জিডি) করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,আদমদীঘি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close