কক্সবাজার প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২৪

টেকনাফে আগুনে প্রাণ গেল রোহিঙ্গা যুবকের 

ছবি: সংগৃহীত

কক্সবাজারে টেকনাফে বসতঘরের আগুনে আবুল হোসেন (৪৫) নামে রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের মগপাড়ায় এ ঘটনা ঘটে।

আবুল হোসেন পুরাতন রোহিঙ্গা নাগরিক। তিনি টেকনাফের সাবরাং ইউনিয়নের মগপাড়ায় একটি ঝুপড়ি ঘরে একাই বসবাস করছিলেন। ফায়ার সার্ভিসের টেকনাফ স্টেশন কর্মকর্তা মুকুল কুমার নাথ এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে মুকুল কুমার নাথ বলেন, সোমবার রাতে আকস্মিকভাবে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় আবুল হোসেন মারা যান। বসতঘরটি বাঁশের খুঁটি ও পলিথিন দিয়ে তৈরি হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে আবুল হোসেন ঘর থেকে বের হওয়ার সুযোগ পাননি।

ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা আরো বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছার আগেই ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। পরে আগুনের ধ্বংসস্তূপ থেকে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। আগুনের সূত্রপাতের কারণ নিশ্চিত হওয়া যায়নি। নিহতের মরদেহ টেকনাফ থানা-পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান সার্ভিস স্টেশনের ওই কর্মকর্তা।

সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন এ বিষয়ে বলেন, আবুল হোসেন একজন পুরাতন রোহিঙ্গা। তিনি স্থানীয় একজনের ভিটায় একটি ঝুপড়ি ঘরে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,টেকনাফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close