লালমনিরহাট প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

হাতীবান্ধায় সড়ক নির্মাণ

অনিয়মে বাধা দেওয়ায় প্রকৌশলীকে পেটালেন ইউপি স্বেচ্ছাসেবক লীগ নেতা

ছবি: প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক নির্মাণে অনিয়মে বাঁধা দেওয়ায় হাজিউজ্জামান আশিক নামে প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে সবুজ নামে এক ইউপি স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী হাজিউজ্জামান আশিক হাতীবান্ধা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) অফিসে সহকারী মাঠ প্রকৌশলী। অভিযুক্ত সবুজ স্থানীয় ঠিকাদার এবং উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি।

উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ওই উপজেলার সিঙ্গিমারী ইউপি থেকে গড্ডিমারী ইউপি পর্যন্ত ৩ কিমি একটি সড়ক প্রভাতী প্রকল্পের আওতায় নির্মাণ চলছে। যার সহকারী ঠিকদার হিসেবে কাজ করছেন ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক নামে ওই প্রকৌশলী। বৃহস্পতিবার সকালে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ তুলেন ওই প্রকৌশলী ও সঠিকভাবে কাজ করার জন্য পরামর্শ দেন। এতে ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন।

প্রকৌশলী হাজিউজ্জামান আশিক অভিযোগ করে জানান, তাকে পাথরে পুঁতে রাখার হুমকিও দেওয়া হয়। পরে তিনি উপজেলা প্রকৌশলীকে লিখিত অভিযোগ করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ। তিনি দাবি করে বলেন, ‘পরিকল্পিতভাবে হয়রানি করতে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।’

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,হাতীবান্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close