রায়পুরা ও নরসিংদী প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

হামলা করে আসামি ছিনতাই 

নরসিংদীতে র‌্যাবের ২ মামলায় আসামি চার শতাধিক

ছবি: সংগৃহীত

নরসিংদীতে মাদক বিরোধী অভিযানের সময় হামলা চালিয়ে র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত করা, আসামি ছিনতাই ও মাদকের ঘটনায় রায়পুরা থানায় দুটি পৃথক মামলায় হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) র‌্যাব-১ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) এফ এম ইমতিয়াজ আলী বাদী হয়ে এ মামলাগুলো করেন। রায়পুরা থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ মামলার এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, মামলায় ১৪ জনের নাম উল্লেখসহ ৩ থেকে ৪ শতাধিক অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এছাড়া মাদক মামলায় মুকুল নামক একজনের নাম উল্লেখসহ আরো ৩-৪ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে রায়পুরার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের ইউনুস আলীকে (৪০) ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ এর একটি দল অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। পরে তাকে নিয়ে আসার সময় তার সহযোগীরা র‌্যাবের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। এতে ইমরান হাসান (৩৫) নামে র‌্যাব সদস্য (কনস্টেবল) হামলাকারীদের কোপে গুরুত্বর আহত হন। আহত কনস্টেবল ইমরান হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীতে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ এ বিষয়ে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,রায়পুরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close